শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ৭৪ জন, মৃত্যু ১

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০

করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৭৪ জন আক্রান্ত হয়েছেন। এ সময়ের মধ্যে জেলায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ৪৪ জন সুস্থ হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৭৪ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। আর এখন পর্যন্ত জেলায় মোট ৬ হাজার ৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৬০৯ ফলাফলে পজিটিভ এসেছে।

জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হিসাবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ১৫৩৫ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মোট মৃত্যু হলো ৬১ জন আর সুস্থ হয়েছেন ৩৮৬ জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com