শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

মোশাররফ করিমের সঙ্গে বোঝাপড়া খারাপ হচ্ছে না : পার্নো

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

‘বিলডাকিনী’ সিনেমার শুটিংয়ে এখন বাংলাদেশের নওগাঁয় কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে এবার জুটি বেঁধেছেন পদ্মার ওপারের এই নায়িকা। এটি বাংলাদেশে তাঁর দ্বিতীয় সিনেমা; এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় দেখা মিলেছিল তাঁর।
মোশাররফ করিমের ভক্ত পার্নো সুযোগ পেয়েছেন তাঁর সঙ্গে অভিনয়ের। এনটিভি অনলাইনের সঙ্গে ফোনালাপে জানালেন, ‘আমাদের দেশে তাঁর অনেক ভক্ত; আমিও তাঁর ভক্ত। তাঁর কিছু কাজ দেখেছি, অসাধারণ। কাজ করে বুঝলাম, তিনি ভীষণ হেল্পফুল আর অভিনয়টা দারুণ বোঝেন। এই সিনেমায় বেশির ভাগ শট তাঁর সঙ্গে, আমাদের বোঝাপড়া খারাপ হচ্ছে না।’ পার্নো মিত্র আরও জানালেন, কলকাতায় মোশাররফ করিম ছাড়াও চ ল চৌধুরীর কাজ খুবই জনপ্রিয়।
এর আগে শুটিংয়ে বাংলাদেশে এলেও সেভাবে ঘুরে দেখা হয়নি তাঁর। সুযোগ মিললে ঘুরে দেখতে চান। তবে শুটে আসার সময় অনেক খেজুর গাছ দেখেছেন। জানালেন, ‘এখানকার লোক পাটালি, ঝোলাগুড় অনেক ভালো বানায় শুনি। সুযোগ হলে যাওয়ার সময় গুড় নিয়ে যেতে চাই।’
১২ জানুয়ারি থেকে নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিসরে সরকারি অনুদান পাওয়া ‘বিলডাকিনী’ সিনেমার শুট শুরু করেছেন পরিচালক ফজলুল কবীর তুহিন। পার্নো মিত্র যোগ দিয়েছেন ১৮ জানুয়ারি থেকে। কথাসাহিত্যিক নূরুদ্দিন জাহাঙ্গীরের একই নামের উপন্যাস অবলম্বনে ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘বিলডাকিনী’। আঁধারকবলিত এক জনপদের গল্প। এক নারী যৌননির্যাতনের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সেই ঘটনাকে কেন্দ্র করে সমাজে ঘটতে থাকে আরও অনেক ঘটনা। শোষণ ও নির্যাতনের বিরুদ্ধে সামাজিক জাগরণের গল্প নিয়ে সিনেমাটি এগিয়ে যাবে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com