মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

কমলগঞ্জে কাতার প্রবাসীর পক্ষে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ২৪ মে, ২০২০
কমলগঞ্জে কাতার প্রবাসীর পক্ষে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের কাতার প্রবাসী আলহাজ্ব কারী মাওলানা মোঃ শফিকুর রহমান (শাফি) এর পক্ষ থেকে উপজেলার পৌর ও সদর ইউনিয়ন এলাকায় ৫শত পরিবারের (রোজাদারদের) মাঝে ইফতার সামগ্রী ও রাতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২২ মে) কমলগঞ্জ পৌরসভার উপজেলা চৌমুহনী, ভানুগাছ বাজার চৌমুহনী ও সদর ইউনিয়নের বটেরতলা, এলাকায় উক্ত ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অালহাজ্ব অধ্যাপক মোঃ রফিকুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান, সাবেক উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী নারায়ন, কমলগঞ্জ উপজেলা সংবাদিক ফোরামের সভাপতি এম এ ওয়াহিদ রুলু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাকের আলী সজিব, ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্না প্রমুখ।

উল্লেখ্য, তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তের, পেয়াজ, আলু বিতরণ করেন।

এ পর্যন্ত উপজেলার বিভিন্ন মসজিদের ২০ জন ইমাম কে জনপ্রতি ১ হাজার টাকা করে নগদ অর্থ ও ঈদ উপহার প্রদান করেন। এলাকার উপকার ভোগীরা তাকে দানবীর বলেও আখ্যা দিয়েছেন। তারা তার দীর্ঘ হায়াতের জন্য দোয়া করছেন।

কাতার প্রবাসী আলহাজ্ব কারী মাওলানা মোঃ শফিকুর রহমান (শাফির) আলাপকালে বলেন- শুধু রমজান মাসে আমি আমার নিজস্ব তহবিল থেকে প্রায় ৪লক্ষ টাকার নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমি চেষ্টা করছি এ ধারা অব্যাহত রাখার জন্য সবাই আমার জন্য দোয়া করবেন, সবাইকে ঈদ মোবারক।

এসআর/প্রিন্স/এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com