মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

গাজীপুরে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১৫ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

গাজীপুরে মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১১৫ জন। ফলে জেলায় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিকসহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৯৬৮ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চার জন। করোনা থেকে সুস্থ হয়েছে ২২৫ জন।

বুধবার বিকেলে গাজীপুর সিভিল সার্জনের একটি ফেসবুক আইডিতে এসব তথ্য জানানো হয়।

তিনি জানান, গাজীপুর সদর উপজেলায় ৯৬ জন, কালিয়াকৈর উপজেলায় ৬ জন, কালীগঞ্জ উপজেলায় ১ জন, শ্রীপুর উপজেলায় ১২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com