বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

শর্মিলা ঠাকুর ফিরছেন ‘গুলমোহর’ দিয়ে

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১১ মে, ২০২২

বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর। এবার থাকছেন তিনি ‘গুলমোহর’ সিনেমায়। সম্প্রতি সিনেমার শুটিং শেষ হয়েছে। এতে আরও আছেন জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা মনোজ বাজপেয়ী ও অমল পালেকার এবং সিমরান ঋষি বাগ্গা। রাহুল চিত্তেল্লা পরিচালিত ছবিটি একটি পারিবারিক ড্রামা।
বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে শর্মিলা ঠাকুর ছবিটি নিয়ে বলেন, ‘বেশ লম্বা বিরতির পর আবারও প্রিয় সেটে ফিরতে পেরে ভালো লাগছে। আমি ‘গুলমোহর’ ছবির অংশ হতে পেরে খুবই আনন্দিত। এটি একটি অত্যন্ত সুন্দর গল্পের পারিবারিক ছবি। আমি নিশ্চিত যে অনেকেই তাদের প্রিয়জনদের সঙ্গে উপভোগ করবেন।’
অন্যদিকে মনোজ বাজপেয়ী বলেন, ‘আমার কাছে সিনেমাটিতে সাইন করার অনেক কারণ ছিল। তার মধ্যে একটি শর্মিলা জির সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ। এটি খুব সম্মানের বিষয় ছিল। আমি আশা করি দর্শকদের পছন্দ হবে।’ পরিচালক রাহুল চিত্তেলা জানান, ‘‘গুলমোহর’ পরিবার, বাড়ির অন্তরঙ্গ গল্প নিয়ে তৈরি। আমি শুটিং শেষ করতে পেরে খুবই উত্তেজিত। অভিনেতা এবং কলাকুশলী সদস্যদের সহোযোগিতা ছাড়া ছবিটি সম্পূর্ণ হতো না। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’ ‘গুলমোহর’ সিনেমাটি আগামী আগস্টে মুক্তি পাবার জন্য প্রস্তুতি নিচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com