সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

এই নিশিরাতের অযোগ্য-অদক্ষ সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে :মেজর হাফিজ উদ্দিন আহম্মাদ (বীরবিক্রম)

শামীম আহমেদ বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০২২

কেন্দ্রীয় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর হাফিজ উদ্দিন আহম্মদ (বীরবিক্রম) বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছেন। এখন নিজেদের অবস্থা ধরে রাখতে চান তাহলে অবিলম্ভে নিরপক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। তা না হলে শ্রিলংকা প্রধানমন্ত্রী সহ মন্ত্রী নেতাদের মত পরিনতি অপেক্ষা করছে। তিনি আরো বলেন আওয়ামী লীগ আজ দেশে ইতিহাস বিকৃত করছে সেদিন ২৫ই মার্চ কালো রাতে পাকিস্তানী বাহিনী যখন আক্রমন করে তখন আওয়ামী নেতারা তার কাছে সিদ্ধান্ত পাননি। তিনি উল্টা তাদের স্বাধীনতার কথা না বলে বলেছিলেন আমি কোন বিচ্ছিন্নতায় বিশ্বাসী নই। কারন তিনি স্বাধীনতা চাননি তিনি চেয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। মেজর হাফিজ আরো বলেন,সেই রাতে ইস্টবেঙ্গল রেজিমেন্ট মেজর জিয়ার কালুর ঘাট রেডিও স্টেশন থেকে স্বাধীনতার ঘোষনার পর পাকিস্তানী বাহিনীর অত্যাচারে আমরা ইস্ট বেঙ্গল সেনা বাহিনী যুদ্ধ নেমেছিলাম। আমরা পাকিস্তানীদের কাছ থেকে গণতন্ত্র উদ্ধারের জন্য ২৫ই মার্চ যুদ্ধ ঘোষনা করা হয়েছিল। মেজর হাফিজ আরো বলেন, আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এভিএম বিশ্বাসী নই। এই নিশিরাতের অযোগ্য-অদক্ষ সরকার দেশকে ধ্বংশের দারপ্রান্তে নিয়ে গেছে। সেইদিন আর বেশি দুরে নয় যা আমাদেরকে শ্রিলংকার মত অবস্থার মুখামুখি হতে হবে। এই সরকার যা আয় করে তার চেয়ে বেশি ব্যায় করে মনে করে দেশ জাহান্নামে যাক আমরা ক্ষমতায় থাকর। সরকার দেশের উন্নয়ন দেখায় উন্নয়নতো হয়েছে তাদের তারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও তাদের বিচার হয়না। অন্যদিকে বিএনপি চেয়ার পার্সন দেশন্ত্রেী বেগম খালেদা কিছু না করার পরও তার বিরুদ্ধে মিথ্যা মামলার মাধ্যমে সাজা দেয়। এসময় মেজর হাফিজ প্রশাসনের দিকে আঙ্গুল তুলে বলেন এই সরকারের হায়াত কমে এসেছে বিএনপিকে দমন-ািনপিড়ন বন্ধ করে গণতন্ত্রকামী জনতার পাশে এসে দাঁড়ান নাইলে এই জনগণের সাথে আপনাদের মোকাবেলা করতে হবে। তিনি শেষে আওয়ামী লীগকে বলেন বিএনপি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করেনা। শান্তি পূর্ণভাবে তত্ববধায়ক সরকারের মাধ্যমে নির্বাাচন দেন একটি সম্মান জনকস্থানে থাকতে পারবেন বলে আশ্বাস দেন তিনি। শনিবার (১৪ই) মে সকাল ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও রৈাজ্যের প্রতিবাদে বরিশাল মহানগর, জেলা (দক্ষিণ) বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ সহ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন আহমেদ ফরহাদ, সাবেক এমপি আবুল হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতউল্লাহ, আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, জেলা বিএনপি আহবায়ক এ্যাড মজিবর রহমান নান্টু,উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ.সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, মহানগর শ্রমিকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিক ফারহানা তিথি, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,জেলা স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড তছলিম উদ্দিন প্রমুখ। বরিশালের সমাবেশ সফল করতে সকাল থেকে বরিশাল দক্ষিণ জেলা ও উত্তর জেলা বিএনপি দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন শত শত নেতাকর্মীরা স্বতঃফূর্তভাবে অংশ গ্রহন করে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com