সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

কঠিন গ্রুপে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ নারী ফুটবল দল

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২

এএফসি উইমেন’স অনূর্ধ্ব-১৭ ও ২০ এশিয়ান কাপের বাছাইয়ের ড্র অনুষ্ঠিত হয়েছে। অনূর্ধ্ব-২০ বছর বয়সীদের বাছাইয়ে ইরানের গ্রুপে পড়েছে বাংলাদেশ। দুটি প্রতিযোগিতার বাছাইয়ের ড্র বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। ইরান ও বাংলাদেশের সাথে ‘এইচ’ গ্রুপে আছে তুর্কমেনিস্তান। আগামী বছরের ১০ মার্চ তুর্কমেনিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে অনূর্ধ্ব-২০ বছর বয়সীদের বাছাই শুরু করবে বাংলাদেশ। ১২ মার্চ খেলবে ইরানের বিপক্ষে। অনূর্ধ্ব-১৭ বছর বয়সীদের বাছাইয়ে ‘ডি’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। মূল পর্বে ওঠার লড়াইয়ে গোলাম রব্বানী ছোটনের দলের প্রতিপক্ষ সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাত ও তুর্কমেনিস্তান। এ বাছাইয়ে বাংলাদেশ পথচলা শুরু করবে আগামী বছর ২৬ এপ্রিল তুর্কমেনিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। এরপর ২৮ এপ্রিল সংযুক্ত আরব আমিরাত ও ৩০ এপ্রিল সিঙ্গাপুরের বিপক্ষে খেলবে দল। দুটি বাছাইয়ের আয়োজক ও ভেন্যু নির্ধারিত হয়নি এখনো।
দুটি প্রতিযোগিতার মূলপর্ব অনুষ্ঠিত হবে ২০২৪ সালে। অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপ আয়োজন করবে উজবেকিস্তান এবং ১৭ বয়সীদের আসর হবে ইন্দোনেশিয়াতে। দুটি প্রতিযোগিতার বাছাইয়ের ফরম্যাট একই। বাছাইয়ের আট গ্রুপের সেরা দল খেলবে দ্বিতীয় রাউন্ডে। সেখান থেকে দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল পাবে মূল পর্বের টিকেট।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com