শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

সোহেল রানার ছেলের অভিযোগ বাবাকে দেশে ভুল চিকিৎসা দেওয়া হয়েছে

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

কিংবদন্তি চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানাকে দেশের চিকিৎসক ভুল চিকিৎসা দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন তার ছেলে মাশরুর পারভেজ। গত সোমবার (৭ নভেম্বর) রাতে মাশরুর সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় এ অভিযোগ করেন। ইংরেজিতে দেওয়া ভিডিও বার্তায় এমন অভিযোগ করে তিনি বলেন, ‘ ৭ নভেম্বর সোমবার দুপুরের দিকে বাবা অজ্ঞান হয়ে গিয়েছিলেন। দেশের স্বনামখ্যাত একটি বেসরকারি হাসপাতালে আমার বাবার চোখের সার্জারি করায় সমস্যা আরও বৃদ্ধি পেয়েছে…।’
মাশরুরের ভিডিও বার্তায় তার বাবাকে যে চিকিৎসক সার্জারি করিয়েছেন তার নাম উল্লেখ করেছেন। পাশাপাশি হাসপাতালের নামও জানান তিনি। একই সঙ্গে মাশরুর হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।
উল্লেখ্য, অক্টোবরের ৩০ তারিখ চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছে খ্যাতিমান অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানাকে। সোহেল রানার চোখে যে অস্ত্রোপচারটি করা হয়েছে সেটির নাম ক্যাটারাক্ট সার্জারি। এর আগেও সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার ডান চোখে এই সার্জারি করা হয়েছিল। রুটিনমাফিক পরের সার্জারির জন্য দেশের হাসপাতাল বেছে নেওয়া হয়েছিল।
রাজধানীর একটি হাসপাতালে গত ২৫ অক্টোবর সোহেল রানার চোখে অস্ত্রোপচার হয়। তবে সমস্যা সমাধানের বদলে এতে জটিলতা সৃষ্টি হয়। এ অবস্থায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেয় তার পরিবার। সিদ্ধান্ত মোতাবেক সোহেল রানাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com