শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার বড় জয়

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে আর্জেন্টিনা। সংযুক্ত আরব আমিরাতকে ৫-০ গোলে হারিয়েছে এই ল্যাটিন আমেরিকান পরাশক্তি। বাংলাদেশ সময় বুধবার রাত সাড়ে ৯টায় মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হয় স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত ও আর্জেন্টিনা।
ম্যাচের প্রথম থেকেই বেশ ডোমিনেট করে খেলতে থাকে লিওনেল মেসির দল। ম্যাচের ১৭ মিনিটে মেসির এসিস্ট থেকে গোল করেন স্ট্রাইকার জুলিয়ান আলভারেজ। আর্জেন্টিনা এগিয়ে যায় ১-০ ব্যবধানে। এরপর আর খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ম্যাচের ২৫ মিনিটে মার্কোস আকুনার এসিস্ট থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন অ্যাঞ্জেল ডি মারিয়া।
ম্যাচের বয়স যখন ৩৬ মিনিট, তখন আলেক্সিস ম্যাক আলিস্টারের এসিস্ট থেকে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন জুভেন্টাসের তারকা ফুটবলার ডি মারিয়া। আর্জেন্টিনা তখন ৩-০ তে এগিয়ে। প্রথমার্ধের একদম শেষদিকে, ৪৪ মিনিটে ডি মারিয়ার এসিস্ট থেকে গোল করেন সুপারস্টার লিওনেল মেসি। ফলে প্রথমার্ধেই আর্জেন্টিনা এগিয়ে যায় ৪-০ ব্যবধানে। ম্যাচের প্রথমার্ধেই আরব আমিরাতকে আউট প্লে করেছে আর্জেন্টিনা। প্রথমার্ধে আরব আমিরাত যেখানে শট নিয়েছে মাত্র একটা, আর্জেন্টিনা সেখানে শট নিয়েছে ১২টি। আরব আমিরাতের কোনো শট অন টার্গেটে না থাকলেও আর্জেন্টিনা অন টার্গেটে শট ছিল ৬টি। দ্বিতীয়ার্ধের শুরুতে রদ্রিগো ডি পলের এসিস্ট থেকে গোল করেন জাওকুইন কোরেয়া। আর্জেন্টিনা এগিয়ে যায় ৫-০ গোলে। এরপর আরব আমিরাত ম্যাচে ফিরতে চেষ্টা করলেও লাভ হয়নি। তবে আর্জেন্টিনাও আর গোলের সন্ধান পায়নি। ফলে দ্বিতীয়ার্ধ শেষে ৫-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসির দল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com