শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ইউটিউবে অ্যাড ফ্রি ভিডিও দেখার উপায়

আইটি ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউব। সময় পেলেই সিনেমা, নাটক, খেলা বা ভ্লগ দেখেন। তবে খুব মজার কোনো ভিডিও বা সিনেমার কোনো ক্লাইম্যাক্স কিংবা খেলার কোনো টানটান উত্তেজনার মুহূর্তে বিরক্তিকর বিজ্ঞাপন দেখতে হচ্ছে। ভিডিও দেখার মুডই নষ্ট হয়ে যায় এতে।
আগে ভিডিও শুরুর আগে একটা বিজ্ঞাপন দেখানো হত। তবে এখন শুরুতে এবং মাঝে ২-৩টি বিজ্ঞাপন দেখায় ইউটিউব। এসব বিরক্তিকর বিজ্ঞাপন থেকে বিনামূল্যে মুক্তি পেতে পারেন। এজন্য কোনো সাবস্ক্রিপশনেরও প্রয়োজন হবে না। চলুন দেখে নেওয়া যাক বিনামূল্যে বিজ্ঞাপন ছাড়াই কীভাবে ইউটিউবে ভিডিও দেখবেন- এজন্য ব্রাউজারে বিশেষ এক্সটেনশন ইনস্টল করে নিন। ‘অ্যাডব্লক ফর ইউটিউব’ এক্সটেনশনটি আপনার ডেস্কটপ বা ল্যাপটপে ইনস্টল করে নিন। এতে ইউটিউবের ভিডিও দেখার সময় বিজ্ঞাপনের ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। গুগল, মজিলা ফায়ারফক্স স্ব ব্রাউজারে এই এক্সটেনশন সাপোর্ট রয়েছে। চাইলে মোবাইল থেকেও ব্লক করতে পারবেন ইউটিউব বিজ্ঞাপন।
স্মার্টফোনে বিনামূল্যে বিজ্ঞাপন ছাড়া ভিডিও দেখতে চাইলে- >> প্রথমে স্মার্টফোন থেকে গুগল ক্রোম ব্রাউজারে যান। >> ডেক্সটপ মোড ওপেন করুন। >> এখানে ইউটিউব লিখে সার্চ দিন। >> এরপর নিজেদের পছন্দমতো ইউটিউবের যে কোনও একটি ভিডিও প্লে করুন। >> সার্চ বারের ইউআরএলে ক্লিক করে ইউটিউবের টি’-এর পর একটি ‘হাইফেন (-)’ বসিয়ে দিন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com