সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে বাতাসে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন সোনালী আঁশ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী দিদার পাশার পক্ষে আলোচনা সভা পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মণের বদলীর দাবীতে মানববন্ধন নগরকান্দায় ভূত আতংকে অসুস্থ হয়েছে শিক্ষার্থীরা ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে যুব লীগের চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন টিয়া পাখির মতো আপনাদের কাছে প্রিয় হয়ে থাকতে চাই-সাংবাদিক বাবু পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির ত্রি বার্ষিক নির্বাচন কুয়াকাটায় মধ্যরাত থেকে শুরু মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা

জনগণের সমস্যা সমাধানে ব্যর্থ হয়ে সরকার -ড. শফিকুল ইসলাম মাসুদ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

স্থানীয় একটি মিলনায়তনে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলামের আদালতে হাজিরা দিতে গেলে জামিন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও মুক্তির দাবিতে আয়োজিত  সমাবেশে প্রধান অতিথি ছিলেন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের ঢাকা মহানগরী দক্ষিণের উপদেষ্টা ড. শফিকুল ইসলাম মাসুদ। বক্তব্যে তিনি বলেন, জুলুমবাজ বর্তমান শাসকগোষ্ঠী বাকশালী শাসনকে চিরস্থায়ী রূপদানের জন্য করোনা ভাইরাসের এই মহাদুর্যোগের মধ্যেও বিরোধী দলসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে গ্রেফতারের মাধ্যমে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে।মূলত করোনাকালে বেকার সমস্যা সমাধানে নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য এই ধারাবাহিক নিপীড়ন-নির্যাতনের কর্মসূচি অব্যাহত রেখেছে।
ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, মহানগরী দক্ষিণের সমাজসেবা সম্পাদক সোহেল রানা মিঠুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মহানগরীর ট্রেড ইউনিয়ন সম্পাদক ও নির্বাহী সদস্য নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন শ্রমিক নেতা গোলাম রসূল সহ স্থানীয় ট্রেড ইউনিয়ন ও শ্রমিক নেতৃবৃন্দ।
ড.শফিকুল ইসলাম মাসুদ বলেন, দেশে কোন আইনের সুব্যবস্থা নেই। বিচার ব্যবস্থা সম্পূর্ণ ভেঙ্গে পড়েছে। বিচার বিভাগের স্বাধীনতার নামে দলীয় নগ্ন হস্তক্ষেপ করা হচ্ছে।তার বহিঃপ্রকাশ চট্টগ্রাম আদালতে, জামিন পাওয়ার সব অধিকার থাকা সত্তে¡ ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় জনপ্রিয় শ্রমিক নেতা আ ন ম শামসুল ইসলাম এর জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, জেল-জুলুম, হামলা-মামলা আর নির্যাতন করে ইনসাফ ভিত্তিক শ্রমনীতি প্রতিষ্ঠার আন্দোলন থেকে দমিয়ে রাখা যাবে না। তিনি গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। যদি আ ন ম শামসুল ইসলাম সহ নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেয়া না হয় তাহলে শ্রমিক-জনতাকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবো,ইনশাআল্লাহ। প্রেসবিজ্ঞপ্তি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com