শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

প্রায় তিন বছর পর নির্বাচনী এলাকার নাঙ্গলকোটে গেলেন অর্থমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

প্রায় তিন বছর পর নিজ নির্বাচনী এলাকা নাঙ্গলকোটে গেছেন কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনের সংসদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।
গতকাল রোববার বিকেল চারটায় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে তিনি নাঙ্গলকোট উপজেলা কমপ্লেক্সে যান। এ সময় নেতা-কর্মীরা তাঁকে ঘিরে উচ্ছ্বাস প্রকাশ করেন।
অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোহাম্মদ মিজানুর রহমান প্রথম আলোকে বলেন, অর্থমন্ত্রী রোববার দুপুরে তাঁর গ্রামের বাড়ি লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুরে যান। দুপুরে তিনি বাড়িতে অবস্থান করেন। এরপর তিনি নাঙ্গলকোটে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে বিকেল চারটায় উপজেলা কমপ্লেক্সে যান। এ সময় কর্মকর্তা ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।
নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু বলেন, অর্থমন্ত্রী নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। তাঁকে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মহান বিজয় দিবসের ক্রেস্ট দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ২০২০ সালের জানুয়ারি মাসে তিনি নির্বাচনী এলাকায় যান। এরপর সারা দেশে করোনার সংক্রমণ এবং মন্ত্রী চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ায় অসুস্থতার কারণে এলাকায় যাননি। চলতি বছরের ২১ নভেম্বর রাতে তিনি গ্রামের বাড়িতে এসে দুই ঘণ্টা অবস্থান করেন। এরপর ৮ ডিসেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে দুই দিন বাড়িতে ছিলেন। ১৬ ডিসেম্বর বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে কুমিল্লা নগরের রামঘাট দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। আজ তিনি নির্বাচনী এলাকায় যান।
২০০৮ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নাঙ্গলকোট থেকে অংশ নেন অর্থমন্ত্রী। কুমিল্লা-১০ আসনের টানা তিনবারের সংসদ সদস্য তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com