বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

মুসলিম ও খ্রিস্টানদের জন্য অনেক দেশ আছে, হিন্দুদের আছে মাত্র একটি দেশ

শুভেন্দু অধিকারী
  • আপডেট সময় শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

পশ্চিমবঙ্গে বিজেপির বিধায়ক ও রাজ্য বিধানসভায় বিরোধী দলীয় নেতা শুভেন্দু অধিকারী বলেছেন, নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) বাস্তবায়ন করা হবে। পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ সীমান্ত এলাকার শহর ঠাকুরনগরে এক র‌্যালিতে এমন কথা বলেছেন তিনি। র‌্যালিতে উপস্থিত ছিলেন এমপি শান্তনু ঠাকুর। এ খবর দিয়েছে অনলাইন ইন্ডিয়া টুডে। শুভেন্দু অধিকারী বলেন, নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) বাস্তবায়ন হবে। আমি ব্যক্তিগতভাবে এনআরসি এবং জনসংখ্যা নিয়ন্ত্রণ বিষয়ক বিল বাস্তবায়নের দাবি জানাই। তিনি আরও বলেন, ‘মুসলিম এবং খ্রিস্টানদের জন্য অনেক দেশ আছে। কিন্তু হিন্দুদের জন্য একটিই মাত্র ‘হোমল্যান্ড’ আছে। সিএএ বাস্তবায়ন করা হবে। একবার যখন আইন পাস হবে, তখন তা বাস্তবায়ন কেউই ঠেকাতে পারবে না।
কোনো মুখ্যমন্ত্রীও তা বন্ধ করতে পারবেন না। যারা এর বিরোধিতা করছেন, তাদেরকে এর জন্য জবাব দিতে হবে। এখন থেকে ১০০ বছর পরে আপনি এখানে থাকবেন না। যদি একটি সরকার ক্ষমতায় আসে এবং বলে- বিশেষ একটি সময়ে রোহিঙ্গাদের মতো মানুষকে বের করে দেয়া হয়েছিল এবং তারা ভারতে এসেছিলেন শরণার্থীর মতো, তখন কি আপনি (মুখ্যমন্ত্রী) প্রতিবাদ করবেন সেখানে?’ দৃশ্যত পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে ইঙ্গিত করে শুভেন্দু বলেন, সিএএ দিয়ে নাগরিকত্ব দেয়া হবে। এর মাধ্যমে কারো নাগরিকত্ব কেড়ে নেয়া হবে না।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com