মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জাহাজ নির্মাণ শিল্পের অপার সম্ভাবনা কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন শ্রীমঙ্গলে কম্বাইন্ড হারভেস্টারে ধান কর্তন উৎসব উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী ইন্দেরহাটে দুই অংশীদারের মধ্যে দ্বন্দ্ব চরমে প্রকাশিত সংবাদ ভাইরাল হওয়ায় জামালপুর প্রেসক্লাবের সাংবাদিক সুবিনয় তপু ও নোমানকে সংবর্ধনা বক্তারমুন্সী বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সভাপতি-বাদল চেয়ারম্যান, সম্পাদক : মীর এমরান নূরজাহান বেগমকে বাঁচাতে এগিয়ে আসুন চকরিয়ার ফাসিয়াখালী রেঞ্জের রিজার্ভ বনভূমিতে ঘর তৈরীর হিড়িক জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট হাফিজুর রহমান স্বপন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধি সৌধে ঢাকায় নিযুক্ত চীনের মান্যবর রাষ্ট্রদূতের শ্রদ্ধা নিবেদন

চার স্থানে পদযাত্রা কর্মসূচির ঘোষণা বিএনপির

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

রাজধানীর চার স্থানে পদযাত্রা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। ঢাকা মহানগর উত্তরের ও দক্ষিণ বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।
কর্মসূচির মধ্যে রয়েছে ৩০ জানুয়ারি যাত্রাবাড়ী থেকে শ্যামপুর এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগে পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এ ছাড়া ২৮ জানুয়ারি রাজধানীর শাহজাদপুর থেকে আবুল হোটেল এবং ৩১ জানুয়ারি গাবতলী থেকে মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পদযাত্রা কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর উত্তর বিএনপি। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল জানান, বিএনপি এ কর্মসূচি দিয়েছে। যুগপতের সঙ্গী অন্য দলগুলোর সাথে এ নিয়ে আলোচনা করা হবে। চাইলে তারাও এ কর্মসূচি পালন করতে পারবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম আজাদ, ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com