মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম ::
বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই সংস্কারে সরকারকে সহযোগিতা করা হবে যেন ১৮ মাসের মধ্যে নির্বাচন হতে পারে: সেনাপ্রধান দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক টাকা ছাপালে সাময়িক স্বস্তি মিলবে, সমস্যার সমাধান হবে না: গভর্নর নতুন নারী প্রধানমন্ত্রী পেল শ্রীলঙ্কা চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান চলাকালে সন্ত্রাসী হামলায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন নিহত মানিকগঞ্জে প্রতিবন্ধিতা বিষয়ক সভা নকলার নবাগত ওসিকে জামায়াতের ফুলেল শুভেচ্ছা পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ শ্রীমঙ্গলে মিটার টেম্পারিং করে গ্যাস চুরির দায়ে মেরিগোল্ড সিএনজি পাম্প থেকে সংযোগ বিচ্ছিন্ন

পাহাড়ি ঢলে ডুবেছে সড়ক, সাজেকে আটকা দুই শতাধিক পর্যটক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

টানা বৃষ্টিতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সড়ক ডুবে যাওয়ায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটনকেন্দ্রে আটকে পড়েছেন দুই শতাধিক পর্যটক। পাহাড়ি ঢলে সাজেক-বাঘাইহাট সড়কের দুই স্থান ডুবে গেছে বলে জানা গেছে। এতে গতকাল মঙ্গলবার বিকেল থেকে ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।
সাজেক রিসোর্ট-কটেজ মালিক সমিতির সূত্রে জানা গেছে, গতকাল সকালের দিকে ১৭টি জিপ, অটোরিকশা ও মোটরসাইকেলযোগে দুই শতাধিক পর্যটক রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকের রুইলুই পর্যটনকেন্দ্রে বেড়াতে আসেন। দুপুরে ভারী বৃষ্টি হলে কাচালং নদী থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বাঘাইহাট-সাজেক সড়কের বাঘাইহাট বাজার ও মাচালং বাজার এলাকার সড়ক সাত ফুট পানির নিচে তলিয়ে যায়। এতে যাঁরা বেড়াতে এসেছিলেন, তাঁরা সবাই আটকা পড়েন। নতুন করে কোনো পর্যটক সাজেকে যেতে পারেননি।
সাজেক হিলভিউ কটেজের মালিক ইন্দ্রজিৎ চাকমা বলেন, সাজেক-বাঘাইহাট সড়কে পানি ওঠায় সাজেকে বেড়াতে যাওয়া দুই শরও বেশি পর্যটক খাগড়াছড়িতে ফিরতে পারেননি। তাঁর আজ বুধবার ফেরার কথা ছিল। সড়ক থেকে পানি কমলে তাঁরা রওনা হবেন।
সাজেক রিসোর্ট-কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ প্রথম আলোকে বলেন, সাজেকে বেড়াতে আসা অনেক পর্যটক আটকে পড়েছেন। সমিতির পক্ষ থেকে সব পর্যটকের কক্ষ ভাড়া ফ্রি করে দেওয়া হয়েছে। শুধু পানির বিল নেওয়া হচ্ছে। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার বলেন, সাজেকে আটকে পড়া পর্যটকদের খবর নেওয়া হচ্ছে। সড়ক থেকে পানি কমে গেলে তাঁদের ফিরিয়ে আনা হবে




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com