শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

মুন্সীগঞ্জে মোট করোনায় আক্রান্ত ১০৯ জন

অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০

মুন্সীগঞ্জে নতুন করে আরও ৩০ জন করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগী শনাক্ত হলো ১০৯ জন।

জানা গেছে, নতুন শনাক্তের মধ্যে ২ জন চিকিৎসক, ৩ জন নার্স, ১ জন ব্রাদার ও সিভিল সার্জন অফিসের ১ জন স্যানিটারি ইন্সপেক্টর রয়েছে।

আজ শুক্রবার (১লা মে) দুপুর ২টার দিকে সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন শনাক্তের মধ্যে সদর উপজেলায় ৮ জন, গজারিয়া উপজেলায় ২ জন, সিরাজদিখান উপজেলায় ৯ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ২ জন, শ্রীনগর উপজেলায় ১ জন ও লৌহজং উপজেলায় ৮ জন রয়েছে।

সিভিল সার্জন জানান, গত ২৬ তারিখে ঢাকার আইইডিসিআর এ পাঠানো নমুনা থেকে ২৮টি ও গত ২৯ তারিখ ঢাকার নিপসম এ পাঠানো নমুনার ২টি রিপোর্ট পজিটিভ এসেছে। এছাড়াও আইইডিসিয়ারে পাঠানো গত ২৪ এপ্রিলের ৩২টি ও ৬৬টি নমুনা পাঠানো হয়েছে নিপসমে।

এমআর




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com