শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

চিতলমারীতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ৫

একরামুল হক মুন্সী, চিতলমারী (বাগেরহাট):
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মে, ২০২০

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সন্ত্রাসী হামলায় মহিলা ও দুই স্কুল শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের এলাকাবাসি ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ২৮ মে (বৃহস্পতিবার) দুপুর ১২টায় এঘটনা ঘটেছে উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগড়ী গ্রামে।

আহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মামলা মোকদ্দমার পুর্বশত্রুতার জের ধরে একই গ্রামের ভেলু মোল্লার ছেলে নুর ইসলাম (২৫) ও শাহা আলী মোল্লার ছেলে রিয়াদ মোল্লা (২২)র’ নেতৃত্বে অপরিচিত ১০/১২ জনের একটি সন্ত্রসীদল দা, লাঠি, লোহার রড, হাতুড়ী সহ আন্যান্য অস্ত্রনিয়ে অতর্কিতভাবে প্রতিবেশীদের উপর হামলা চালায়।

হামলায় এমরান মোল্লা (২৬), মিনি বেগম (৩৫), স্কুল শিক্ষার্থী ইউসুব আলী(১৬), ইয়াসিন মোল্লা(২০) ও রেজাউল শিকদার(৩৮) গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিতলমারী উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসি।

এ ব্যপারে আহত রেজাউল শিকদার জানান, সন্ত্রাসী রিয়াদ মোল্লা ও নুর ইসলাম গংদের বিরুদ্ধে চিতলমারী থানায় নারীও শিশু আপহরণ ধারায় একটি মামলা রয়েছে; মামলা নং-১৩/২৫১। এই মামলার জের ধরে অতর্কিত হামলা চালায়। একই সাথে বাড়িতে থাকা তিনটি মটর সাইকেল এবং একটি ভ্যানগাড়ি ভাংচুর করে ও নিয়ে যায়। পরে ফাঁড়ি থানার পুলিশ তা উদ্ধার করে।

এব্যপারে থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, এখনও কোন অভিযোগ আসেনি অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমএস/প্রিন্স/বাবু




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com