সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম ::
চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল সুলতান সালাউদ্দিন টুকুর নিঃশর্ত মুক্তির দাবীতে ফরিদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ওবায়দুল কাদেরের ভাই শাহাদাতের মনোনয়ন বাতিল হাওরের প্রায় শতভাগ ধান কাটা শেষ অপারেশনের নামে ‘টর্চার সেলে’ পৈশাচিক আনন্দ পেতো মিল্টন: হারুন

ঢাকা বোর্ড থেকে জিপিএ ৫ পেলেন আফিফা আইরিন অনন্যা

হাসনাইন আহমেদ হাওলাদার :
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০

ঢাকা শিক্ষা বোর্ড থেকে চলতি ২০২০ইং সালের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছেন আফিফা আইরিন অনন্যা।

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী হাওলাদার পরিবারের কৃতি সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আবুল কালাম আজাদ হাওলাদারের মেয়ে আফিফা আইরিন অনন্যা ঢাকা শিক্ষা বোর্ড থেকে চলতি ২০২০ইং সালের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তির্ন হয়েছে। আফিফা আইরিন অনন্যা রাজধানীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্রী।

সে এ গৌরবময় প্রাপ্তির জন্য সর্ব প্রথম সৃষ্টিকর্তা’র শুকরিয়া ও তাঁর বাবা-মা এবং সম্মানীত শিক্ষক/শিক্ষিকাদের অবদানের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে।

সে জানায়, বাবা-মায়ের অক্লান্ত পরিশ্রম ও আন্তরিকতা এবং আমার আত্মবিশ্বাসী প্রচেষ্টায়ই আজকের এই ফলাফল। ভবিষ্যতে উচ্চ শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অব্যাহত রাখার জন্য সে তাঁর সকল শিক্ষক-মণ্ডলী, মা-বাবা, দাদা-দাদি, নানা-নানি এবং সকল আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ সকলের নিকট দোয়া প্রত্যাশী। উচ্চ শিক্ষা অর্জন করে সাইনটিস্ট হওয়াই এখন আফিফা আইরিন অনন্যার স্বপ্ন।

অন্যদিকে আফিফার আইরিন অনন্যার বাবা রাজনীতিবিদ আবুল কালাম আজাদ হাওলাদার ও মা শিক্ষিকা রাবেয়া সুলতানা মেয়ের এমন কাঙ্খিত ফলাফল পেয়ে মহান আল্লাহর কাছে হাজারো শুকরিয়া জানিয়ে তার শিক্ষক-শিক্ষিকা ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি আফিফার উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের দোয়া কামনা করেন।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com