বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

আওয়ামী লীগ দেশকে এক ভয়াবহ সঙ্কটের মুখে ঠেলে দিয়েছে -আব্দুর রহমান মূসা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

ফ্যাসিবাদ ও স্বৈরতন্ত্র উৎখাত করে দেশে ইসলামের পতাকা উড্ডীন করার জন্য সকলকে ময়দানে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা।
তিনি গতকাল শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের ভাষানটেক থানার বার্ষিক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। থানা আমীর ডা. দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক। উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য এম এম হোসাইন, নূর ইসলাম, এম এস রেজা, আঃ রহিম মন্ডল, এডভোকেট আব্দুল্লাহ প্রমূখ।
আব্দুর রহমান মূসা বলেন, আওয়ামী লীগ দেশকে এক ভয়াবহ সঙ্কটের মুখে ঠেলে দিয়েছে। দেশে এক শাসরুদ্ধকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রাষ্ট্র নাগরিকের অধিকারের নিশ্চয়তা দিতে পারছে না। মূলত, আওয়ামী অপরাজনীতির কারণে দেশ এখন ভোটচোর ও অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। তাই দেশের মানুষ এ অবস্থার ইতিবাচক পরিবর্তন চায়। তাই অধিকারহারা জনতা আমাদের দিকে তাকিয়ে রয়েছে। তারা জামায়াতের নেতৃত্বে নতুন বাংলাদেশের স্বপ্ন দেখছে। জনগণের সে স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদেরকে সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করে একযোগে কাজ করতে হবে। ন্যায়-ইনসাফভিত্তিক নতুন বাংলাদেশ গড়তে নিতে হবে আপোষহীন ও কার্যকর ভূমিকা। তিনি দেশকে স্বৈরতন্ত্র ও ফ্যাসীবাদ মুক্ত করে ইসলামের পতাকা উড্ডীন এবং ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় সকলকে সর্বশক্তি নিয়ে ময়দানে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।
ডা. মানিক বলেন, দেশ রক্ষায় আমাদেরকে ময়দানে আপোষহীন ভুমিকা পালন করতে হবে। আমাদের রাহবার অনেকেই ফাঁসির কাস্টে উঠেছেন শাহাদাতের নজরানা পেশ করেছেন। তবুও তারা অন্যায়ের কাছে মাথা নত করেন নি। তাই জুলুম-নির্যাতনে ইসলামী আন্দোলনের কর্মীদের হতোদ্দম হলেও চলবে বরং সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করেই ন্যায়-ইনসাফভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে ময়দানে অগ্রসৈনিকে ভূমিকা পালন করতে হবে।
উত্তরা পূর্ব থানায় বার্ষিক দায়িত্বশীল সমাবেশ: গতকাল শুক্রবার বাংলাদেশ জামায়াত ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উত্তরা পূর্ব থানার বার্ষিক দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত হয়। থানা আমীর মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারি হামিদুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক এবং কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জোন পরিচালক জামাল উদ্দীন এবং ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও উত্তরা পশ্চিম জোনের সহকারী পরিচালক মাহবুবুল আলম। সমাবেশে দারসুল কুরআন পেশ করেন বিশিষ্ট আলেমে দ্বীন ড. মাওলানা কামরুল হাসান শাহীন। সমাবেশে উপস্থিত ছিলেন থানা নায়েবে আমীর সুলতান আহমেদ, থানা কর্মপরিষদ সদস্য আতিক হাসান রুবেল, জাহাঙ্গীর হোসেন, আব্দুল্লাহ আল মুজাহিদ ও ওমর ফারুক সোহেল প্রমূখ।
দক্ষিণখানে কর্মী শিক্ষা শিবির: দক্ষিণখান পশ্চিম থানার উদ্যোগে গতকাল শুক্রবার সকালে কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়। থানা আমীর এ এস শাহনেওয়াজের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও উত্তরা পূর্ব জোন পরিচালক মুহাম্মদ জামালউদ্দিন। উপস্থিত ছিলেন জামায়াত নেতা ইমরান হোসাইন, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
কাফরুল উত্তরে বার্ষিক দায়িত্বশীল সমাবেশ: থানা সেক্রেটারি হাফেজ এ রহমানের সভাপতিত্বে এবং থানা কর্মপরিষদ সদস্য পরশ আব্দুল্লাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য এবং মহানগরী সহকারী সেক্রেটারী ডা মো ফখরুদ্দিন মানিক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com