বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

তাড়াশে করোনা প্রতিরোধে জন সমাগম ঠেকাতে প্রশাসন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জের তাড়াশে করোনা প্রতিরোধে জন সমাগম ঠেকাতে উপজেলা প্রশাসন ,সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা ব্যাপক ভূমিকা নিয়েছেন । বৃহস্পতিবার সকালে তাড়াশ উপজেলা সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিট্রেট) ওবায়দুল্লাহ’র নেতৃত্বে উপজেলা তাড়াশ সদর বাজারসহ বিভিন্ন হাট বাজার, পাড়া মহল্লায় অভিযান চালিয়ে জন সমাগম ঠেকাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা প্রশাসন ,সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা। এ সময় সেনাবাহিনীর সদস্যরা হ্যান্ড মাইক দিয়ে সকলের উদ্দ্যেশে বলেন, করোনা প্রতিরোধে আপনার সবাই ঘরে থাকুন। জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাহিরে বের হবেন না। এ ছাড়াও একই স্থানে এক সাথে জন সমাগম করবেন না। যারা এলাকায় জনসমাগম করছেন করোনা প্রতিরোধে নিজেরাই নিজেদের রক্ষা করুন বলে প্রচারনা করেন। তাড়াশ বাজারে প্রচারনার সময় যাদের মুখে মাস্ক নাই তাদের মাস্ক পরিয়ে দিয়ে বাজারে অযথা সময় না দিয়ে বাড়ী যাওয়ার পরামর্শ দেন।

এ অভিযানে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার আনিছ,তাড়াশ থানার এস আই মাজেদুর রহমান সহ পুলিশ সদস্য ও সেনা সদস্যরা। তাড়াশ উপজেলা সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিট্রেট) ওবায়দুল্লাহ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জন সমাগম ঠেকাতে প্রতিদিন এ অভিযান অব্যাহত থাকবে ।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com