শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

পীরগঞ্জে ২ ভূয়া ডিবি পুলিশ আটক

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও :
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় মেহেদি হাসান (মুন্না) ও আবু বক্কর সিদ্দিক (বিপুল) নামে ২জন ভূয়া ডিবি পুলিশকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। এ সময় সু্যোগ বুঝে তাদের সহযোগী বিপ্লব নামে এক ভূয়া ম্যাজিস্ট্রেট পালিয়ে যায়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার হাজীপুর ইউনিয়নের শাশোর এলাকায় তাদের আটক করা হয়।

ভুয়া ডিবি পুলিশ সদস্য আবু বক্কর সিদ্দিক বিপুল উপজেলার ভাকুড়া ধনি পাড়া গ্রামের পল্লী চিকিৎসক আমিনুল ইসলামের ছেলে ও মেহেদি হাসান মুন্না একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, ৩ জনের একটি ভূয়া টিম ভ্রাম্যমাণ অভিযানের নামে বিভিন্ন এলাকার দোকানে দোকানে গিয়ে দোকানদারদের ভয়ভীতি় দেখিয়ে জরিমানা করে অর্থ আদায় সহ বেধড়ক মারপিট করে। এ সময় তাদের বেপরোয়া আচরণ দেখে সন্দেহজনক মনে হলে উপস্থিত জনতা তাদের আটক করে পীরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, তাদের গ্রেপ্তার করা হয়েছে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের বিচার করা হবে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com