শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ফুলবাড়ীতে হার্ট এ্যাটাক ও ক্যান্সারে ৩ জনের মৃত্যু

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

কুড়িগ্রামের ফুলবাড়ীতে হার্ট এ্যাটাকে দুই জন ও ক্যান্সারে আক্রান্ত হয়ে একজন সহ মোট তিন জনের মৃত্যু হয়েছে। হাসপাতাল ও পুলিশ সুত্রে জানা গেছে,শনিবার সকাল ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি প্রামানিকটারী গ্রামের বাচ্চা মুন্সির ছেলে রফিুকুল ইসলাম (৫৮) বাড়ী পাশে কচুক্ষেতে কাজ করার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে ধরাধরি করে বালারহাট বাজারের পল্লীচিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসা দেয়ার আগেই তার মৃত্যু হয়।

অন্যদিকে একই ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের আব্দুর রশিদের ছেলে আসাদ মিয়া (৩৫) শুক্রবার রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরে। শনিবার সকালে ঘুম ভাঙ্গতে দেরি দেখে বাড়ীর লোকজন ডাকাডাকি করলে তাকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখতে পায়। অপরদিকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামের আহসান হাবিবের স্ত্রী নুরজাহান আক্তার (২৮) শুক্রবার রাতে নিজ বাড়ীতে মারা যান । তিনি দীর্ঘদিন থেকে স্তন ক্যান্সার রোগে ভুগছিলেন।

ফুলবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সামছুন্নাহার জানান, খবর পেয়ে ওই তিন জনের বাড়ীতে টিম পাঠানো হয়েছে। তিন জনের কারও মধ্যে করোনা উপসর্গ না থাকায় পারিবারিক ভাবেই তাদের লাশ দাফন হয়েছে। এরপরও মৃত আসাদ মিয়ার পরিবারের লোকজনকে ১৪ দিন কোয়ারিন্টেইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে এবং এ সংক্রান্ত রিপোর্ট সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com