সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি সেরা সংগঠনের পুরস্কারে ভূষিত মৌলভীবাজারে প্রতীকী শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে ঘড়–য়া গ্রামের পন্ডিত সারদা-অন্নদা শহীদ দিবস পালণ সাদা মনের মানুষ আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হক গাইবান্ধায় রেলের যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন

দশমিনায় প্রতিপক্ষের হামলায় আহত-২

দশমিনা প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

পটুয়াখালীর দশমিনা উপজেলার পূর্ব আলীপুর গ্রামে সোমবার বিকাল সাড়ে ৪টায় প্রতিপক্ষের হামলায় আবু আল কাসেম মুন্সী(৬৮) ও রুবেল মুন্সী(২৫) আহত হয়েছেন। পরে স্থানীয়রা আবু আল কাসেম মুন্সীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন আর রুবেল মুন্সী বাহিরের চিকিৎসকদ্বারা প্রাথমিক চিকিৎসা সেবা নেয় । হামলায় আবু আল কাসেম মুন্সীর শরিরের বিভিন্নস্থানসহ ডান পায়ে মারাত্মক জখম হয়। তিনি আলীপুর ইউনিয়ানের পূর্ব আলীপুর গ্রামের মৃত্যু তাজেম আলী মুন্সীর ছেলে।
পরিবার ও স্থানীদের সাথে কথা বলে জানা গেছে, মুখ ডাল খেতে ঔষুধ দিতে গেলে এমন সময় মোঃ মধু মন্সী, মোঃ হেল্লাল মুন্সী ও মোঃ কাওসার মুন্সীসহ ১০/১১জন তাদের উপর হামলা চালায়। লাঠি দিয়ে এলোপাতারি ভাবে আঘাত করলে আবু আল কাসেম মুন্সীর শরিরের বিভিন্নস্থান ক্ষতসহ ডান পায়ের মারাত্মক জখম হলে সাথে সাথে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স ভর্তি করা হয়। ওই সময় কর্তব্যরত ডাক্তার তার শরিরের বিভিন্নস্থনে আঘাতসহ ডান পা ভেঙ্গে মারাত্মক জখমেরস্থানে বেন্ডিস করা হয়েছে বলে জানান। এ ঘটনায় তার ছোট ভাই রুবেলও আহত হয়।
এ ব্যাপারে আবু আল কাসেম মন্সীর ছেলে মোঃ আফজাল মুন্সী বলেন, আমার বাবাকে সুস্থ্য করে মামলা করা হবে।
এ ব্যাপারে মোঃ মধু মন্সীর ব্যাবহারিক মুঠোফোনে (০১৯৬২০২০৮৩৬) কল দিলে ফোন বন্দ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভাব হয়নি।
দশমিনা থানা ওসি এসএম জালাল উদ্দিন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com