সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি সেরা সংগঠনের পুরস্কারে ভূষিত মৌলভীবাজারে প্রতীকী শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে ঘড়–য়া গ্রামের পন্ডিত সারদা-অন্নদা শহীদ দিবস পালণ সাদা মনের মানুষ আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হক গাইবান্ধায় রেলের যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন

দশমিনায় সংবাদকর্মীকে পিপিই প্রদান

দশমিনা প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

করোনা মোকাবেলা সংবাদকর্মীদের সুরক্ষায় বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ সামচুর রহমান খোকন পটুয়াখালীর দশমিনা রিপোটার্স ইউনিটির কর্মরত তিন সাংবাদকর্মীকে পিপিই প্রদান করেন। বুধবার বেলা ১টায়। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ সামচুর রহমান খোকনের ফুফাতো ভাই ও দশমিনা সদর ইউনিয়ানের সাবেক আ”লীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন সান্টু সিকদার সাংবাদকর্মীদের হাতে তুলে দেন। কর্মরত সংবাদকর্মীরা হলেন রিপোটার্স ইউনিটির সভাপতি ও স্টার টিভি এবং লাখোকন্ঠ প্রতিনিধি ফয়েজ আহম্মেদ, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক জনতা প্রতিনিধি এবং চ্যানেল এস টিভি’র দশমিনা-বাউফল প্রতিনিধি সঞ্জয় ব্যানার্জী ও খোলা কাগজ প্রতিনিধি বেল্লাল হোসেনকে পিপিই প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন ও জেলা পরিষদের সদস্য মোঃ জাকির হোসেন ভুট্টোসহ আরও অনেকে।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com