মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

ফেনীতে আরও ৭ জনের করোনা শনাক্ত

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

ফেনীর এক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তার পরিবারের ৪ সদস্যসহ গত ২৪ ঘণ্টায় আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, আক্রান্তদের মধ্যে ৬জন ছাগলনাইয়া উপজেলার ও ১জন ফেনী সদর উপজেলার। এনিয়ে ফেনীতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৬ জনে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, তার স্ত্রী, এক ছেলে ও ৭ বছর বয়সের এক মেয়ে শিশু রয়েছে। একজন ছাগলনাইয়ার গোপাল ইউনিয়নের বাসিন্দা। অপরজন ফেনী জেনারেল হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী। তার বাড়ি শহরের সুলতানপুরে।

ফেনী স্বাস্থ্য বিভাগের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, আক্রান্তদের মধ্যে ২জন পুরুষ এবং এক কন্যা শিশুসহ ৫জন নারী। বুধবার পর্যন্ত ফেনীতে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৮৯ জনের। ফলাফল পাওয়া গেছে ৫৭৩ জনের। এই পর্যন্ত মোট ৩জন সুস্থ হয়েছেন। আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলার ৯জন, দাগনভ‚ঞার ৫জন, ফুলগাজীর ২জন, ছাগলনাইয়ার ৭জন, সোনাগাজীর ২জন ও অনান্য ১জন।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com