শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে প্রবাসীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

লক্ষ্মীপুরে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে এক প্রবাসীর বাড়িতে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এঘটনায় অন্তত ৮ জন আহত হয়। এসময় সন্ত্রাসীরা বশতঘরে হামলা-ভাঙচুর চালিয়ে নগদ ও স্বর্ণালঙ্কারসহ দুইলক্ষ টাকার মালামাল লুটে নেয়।

বুধবার (২৭মে) বিকেলে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের মুন্সী হাজী বাড়ির প্রবাসী আলমগীরের বশতঘরে এ হামলার ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার(২৮মে) সকালে লক্ষ্মীপুর সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

আহতরা হলেন, প্রবাসীর ভাই মহিন, সোহেল, বেলাল হোসেন, সিরাজ, ফজু মিয়া, কালা, সবুজ, ছকিনা ও আলতাফ হোসেন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চর রুহিতা গ্রামের মুন্সী হাজী বাড়ির আবুধাবী প্রবাসী আলমগীরের পরিবারের কাছে ৭ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিলো একই এলাকার নিশান ও তার সহযোগীরা। দাবীকৃত টাকার জন্য দুপুরে প্রবাসীর ভাই মহিনকে মোবাইল ফোনে ডেকে এনে মারধর করে নিশান।

এরপর ফের বিকেলে নিশানের নেতৃত্বে লিটন, মাসুদ, নয়ন, কাদেরসহ ১৫/২০জনের সঙ্গবদ্ধ দল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রবাসীর বশতঘরে সন্ত্রাসী কায়দায় হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা বশতঘরের আসবাবপত্র ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ দুইলক্ষ টাকার মালামাল লুটে নেয়। একপর্যায়ে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীদের হামলায় ওই পরিবারের অন্তত ৮জনকে আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।

প্রবাসীর মা শাহিদা বেগম ও বোন নিপু জানান, ৭ লাখ টাকা চাঁদার টাকা না দেয়ায় বাড়ি ঘরে হামলা চালিয়ে লুটপাট করেছে। এঘটায় নিশানসহ জড়িতদের বিচার দাবী করেন তারা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, হামলার ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com