শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ইতালিতে শহীদ জিয়ার ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি :
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইতালিতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ইতালি বিএনপি।

শনিবার (৩০ মে) ইতালির রোমে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইতালি বিএনপি শাখার আয়োজিত অনুষ্ঠানে হাজী আব্দুর রাজ্জাকের (সভাপতি, ইতালি বিএনপি) সভাপতিত্বে ও ঢালী নাসির উদ্দিনের (সাধারণ সম্পাদক, ইতালি বিএনপি) সঞ্চলনায় উপস্থিত ছিলেন কামরুজ্জামান রতন (সাংগঠনিক সম্পাদক, ইতালি বিএনপি) সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও মিলাদ মাহফিলে অতিথিরা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতান্ত্রিক দল। দলটি দেশ ও জনগণের স্বপক্ষে কাজ করে।

এছাড়া জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনের বিভিন্ন স্মৃতিচারণ সহ উনার মাগফেরাত কামনা করে। পরে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com