মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

রামগতিতে কোস্টগার্ডের অভিযানে জব্দ ৪ লাখ চিংড়ি পোনা নদীতে অবমুক্ত

বিশেষ প্রতিনিধি, লক্ষ্মীপুর :
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০

লক্ষ্মীপুরের রামগতিতে কোস্টগার্ডের অভিযানে জব্দ হওয়া গলদা চিংড়ির প্রায় চার লাখ পোনা মেঘনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

সোমবার (১ জুন) রাতে মেঘনা নদীর আলেকজান্ডার এলাকায় এ পোনাগুলো ছেড়ে দেওয়া হয়। এর আগে সন্ধ্যায় কোস্টগার্ড ও মৎস্য বিভাগ অভিযান চালিয়ে উপজেলার গাবতলী ও হারুন বাজার এলাকা থেকে ১০ লাখ টাকা মূল্যের ওই পোনা জব্দ করে।

কোস্টগার্ডের রামগতি কন্টিনজেন্ট কমান্ডার মোনায়েম হোসেন জানান, অবৈধ জাল দিয়ে মেঘনা নদী থেকে চিংড়ির পোনাগুলো আহরণ করেছিল জেলেরা। সেগুলো বিক্রির জন্য পিকআপ ভ্যানে করে খুলনা নেওয়া হচ্ছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে ২০টি ড্রামে ভর্তি (প্রায় চার লাখ) গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়।

রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিনের উপস্থিতিতে পোনাগুলো মেঘনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

এমএস/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com