রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৩৪ অপরাহ্ন




৭ বছর গোপনে প্রেমের পর অবশেষে বাগদান

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৮ জুন, ২০২০




দীর্ঘ ৭ বছর গোপনে প্রেমের পর সম্প্রতি ভালোবাসার মানুষটির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা নুসরত ফারিয়া।

সোমবার (৮ জুন) ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে তিনি জানিয়েছেন, গত ১ মার্চ আংটি বদল করেছেন।

আংটি বদলের একটি ছবি ফেসবুকে পোস্ট করে তিনি স্ট্যাটাসে লিখেছেন, আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে।’

সেই ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর দয়ায় পরিবার ও বন্ধুদের সহযোগিতায় সাত বছরের প্রেম ২০২০ সালের মার্চে পরিপূর্ণতা পেয়েছে। আমরা একতাবদ্ধ।’ এ জন্য পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘হুট করেই দুই পরিবারের সম্মতিতে আংটি বদল হলো। করোনার সংকট কেটে গেলে সবাইকে দাওয়াত দিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।’

তবে নুসরাত ফারিয়া এখনই তার হবু বরকে নিয়ে বিস্তারিত কিছু জানাননি। তবে নুসরাত ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নুসরাত ফারিয়ার হবু স্বামী একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। নাম রনি রিয়াদ রশীদ। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।

২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

খপ/প্রিন্স/এমএস




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com