বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

তারেক রহমানকে নিয়ে কটুক্তি : জবি ছাত্রদলের বিক্ষোভ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১৮ জুলাই, ২০২২

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
গতকাল সোমবার দুপুরে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি সিএমএম কোর্টের সামনে দিয়ে শুরু হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১নং গেটে গিয়ে শেষ হয়। এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে জবি ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক আমাদের আবেগের জায়গা, দেশনায়ক তারেক রহমানকে নিয়ে যেকোনো ধরণের ধৃষ্টতাপূর্ণ আচরণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল মেনে নেবে না। সাধারণ সম্পাদক কেএম সুজন মোল্লা বলেন, বেয়াদব মান্নাফি একজন কুলাঙ্গার, সে তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে নিজের রাজনৈতিক অযোগ্যতার প্রমাণ দিয়েছে। আওয়ামী লীগ এখন অর্থবদের লালন করে যারা বাংলাদেশের রাজনৈতিক পরিবেশ নষ্ট করছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আআসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক এ এম সুজন মোল্লার নেতৃত্বে বিক্ষোভ মিছিলে সাংগঠনিক সম্পাদক সামসুল আরেফিন, সাবেক যুগ্ম সম্পাদক মিল্লাত ভুঁইয়া, আবু ফয়েজ, সাবেক প্রচার সম্পাদক জুয়েল মৃধা, বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমি, তাহসান রেজা, খোরশেদ রকি, রাজ্জাকুর রাজ, জাফর আহম্মেদ, সুমন সরদার, সাইফ সবুজ, নিবির, মাহমুদ, পরাগ, রাশেদ,পলাশ, সজিব, আরিফ, আরাফাত, হিরা, ইমরান, শাওন, রবিনসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এর আগে গতকাল সন্ধ্যায় কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মূল গেটের সামনে তাৎক্ষণিক মান্নাফীর কুশপুত্তলিকা দাহ করে বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল: রাজধানীতে মশাল মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষাণার কিছুক্ষণের মধ্যে মহানগর উত্তর ছাত্রদল এ মশাল মিছিল বের করেছে। গত রোববার রাত ৮টায় রাজধানীর যমুনা ফিউচার পার্ক থেকে নদ্দা বাসস্ট্যান্ড পর্যন্ত এ মশাল মিছিল করা হয়। এ সময় ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি মেহেদী হাসান রুয়েল ও সাধারণ সম্পাদক মো: রাসেল বাবুর নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রাজীব হোসেন আহমেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক মনির, সাংগঠনিক সম্পাদক সাগর বাবু, যুগ্ম সম্পাদক রবি ভূঁইয়াসহ ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
মশাল মিছিল শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানকে নিয়ে বাতিকগ্রস্ত আওয়ামী নেতা মান্নাফীর ধৃষ্টতা ও স্পর্ধাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মান্নাফির কুশপুত্তলিকা দাহ করে ছাত্রদলের নেতা-কর্মীরা। এ সময় ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো: রাসেল বাবু বলেন, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে নিয়ে কেউ কোনো কটূক্তি করলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তার কঠোর জবাব দিবে। আমরা মান্নাফিকে সাবধান করে দিচ্ছি। পাশাপাশি তার এই কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com