শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

লক্ষ্মীপুরে অস্ত্রসহ যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্রসহ যুবক আটক
  • আপডেট সময় রবিবার, ২১ জুন, ২০২০

বিশেষ প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বশিকপুর ইউনিয়নের বশিকপুর গ্রাম থেকে অস্ত্রসহ শাহআলম (৩৯) নামে ১ জনকে গ্রেফতার করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, চন্দ্রগঞ্জ থানাধীন পোদ্দার বাজার পুলিশ ক্যাম্প-১ এর ইনচার্জ এস আই মোয়াজ্জেম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে বশিকপুর গ্রামের মইয়ার বাড়ির সাহাব উদ্দিন মাষ্টারের ছেলে মোঃ শাহ আলমকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২রাউন এ্যামুনিশন(বুলেট) সহ গ্রেফতার করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, পোদ্দার বাজার পুলিশ ক্যাম্প-১ এর ইনচার্জ এসআই মোয়াজ্জেম হোসেন (২০ জুন) শনিবার স্থানীয় বশিকপুর বাজারের আইন শৃঙ্খলা রক্ষা ডিউটি, মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বশিকপুর বাজারের পশ্চিম পাশে মেহের আলী ভূইয়া বাড়ির উত্তর পাশে জনৈক তুহিনের পুকুর পাশে একজন অজ্ঞাত লোক অস্ত্রসহ অবস্থান করিতেছে।

পরবর্তীতে চন্দ্রগঞ্জ অফিসার ইনচার্জ জসিম উদ্দিনের দিক নির্দেশনায় এসআই মোয়াজ্জেম ও এএসআই মোনায়েম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনারস্থলে পোঁছালে, পুলিশের উপস্থিতি টের কেউ একজন দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে এসআই মোয়াজ্জেম সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপরোল্লেখিতি আসামীকে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হই।

স্থানীয় সূত্রে জানা যায়, ধৃত মোঃ শাহ আলম একজন পেশাদার সন্ত্রাসী ও ১টি হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত আসামী। এব্যাপারে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়। যার নং ১৩, ২০/০৬/২০২০ইং। ধারা ১৮৭৮ সনের অস্ত্র আইনের 19-A
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহ আলমকে (২১জুন) রবিবার অস্ত্র ও বিস্ফোরক মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com