বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
আজ বাজারে আসছে নওগাঁর আম ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন অধিকাংশ কেন্দ্রই ছিল ফাঁকা! মানবাধিকার প্রতিষ্ঠায় নতুন একটি মুক্তিযুদ্ধের দরকার জামালপুরে সভায় বক্তারা কালীগঞ্জে এমপি আনারের সন্ধ্যান ও সুস্থতা কামনায় শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে দোয়ার আয়োজন গলাচিপা উপজেলায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট তারাকান্দা গ্রামীণ অবকাঠামো উন্নয়নে নিরন্তর কাজ করছেন জোবায়ের হোসেন বাগেরহাটে বিতর্ক, রচনা, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বগুড়ার শেরপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ফরিদগঞ্জে ভোট বর্জনের আহব্বানে মতিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ও মিছিল রাইসির জানাজায় মানুষের ঢল

ঠাকুরগাঁওয়ে নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও :
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

ঠাকুরগাঁওয়ে একদিনে আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় আক্রান্তের সংখ্যা মোট ৬৭ জন।

নতুন করে আক্রান্তদের বাসা সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে ২জন, আর হরিপুর-১জন ও পীরগঞ্জ উপজেলায়-১জন। দিনাজপুর থেকে পাওয়ায় নমুনায় আজকের ফলাফল। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে ২৩ জন বাড়ি ফিরেছেন।

এছাড়া ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। বুধবার রাতে ঠাকুরগাঁও জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। দিনাজপুর থেকে আসা ফলাফলে আজও নতুন করে চারজন আক্রান্ত হয়েছে। আর গেল ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের নমুনা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর আক্রান্তদের মধ্যে ২৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন বরেও জানান এ সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা।

এমএফ/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com