রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম ::
লামায় আইনগত সহায়তা দিবস পালিত দিনাজপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ২৮ এপ্রিল পালিত হলো জাতীয় আইনগত সহায়তা দিবস কালিয়ায় অসাবধানতায় পুড়ে গেল গোলাম মোল্লার বসত ঘর ও রান্নাঘর বরিশালে এক মঞ্চে তিন চেয়ারম্যান প্রার্থী জামালপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ মার্কায় ভোট চেয়ে দলিল লেখকদের প্রচারণা নাজিরপুরে ৩দিন ব্যাপী কন্দাল ফসল কৃষি মেলা ধনবাড়ীতে তাপদাহে ‘কপাল পোড়ার’ শঙ্কায় কৃষক শুকিয়ে যাচ্ছে ধান ক্ষেত, মরছে সবজির বাগান নেত্রকোনায় বোরো ফসলের বাম্পার ফলনে কৃষকদের মুখে হাঁসি উন্নয়ন করাই আমার একমাত্র মিশন ও ভিশন-মহিউদ্দিন মহারাজ, এমপি

পুলিশের গণসচেতনতামূলক গান পরিবেশন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

শোনেন শোনেন গাজীপুরবাসী আমরা পুলিশ আমরা কইতাছি  এই গান ও সুরের তালে তালে  গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরে   করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকা সাধারণ মানুষকে সচেতন করছেন গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে  পুলিশ সদস্যরা।

সোমবার বিকালে  কাপাসিয়া উপজেলা সদরের বাসস্ট্যান্ড, থানার মোড়, আদালত পাড়ার আবাসিক এলাকায় করোনা মোকাবেলায় গণসচেতনতামূলক এ গান পরিবেশন করা হয়। পুলিশ কর্মকর্তা ও পুলিশ  সদস্যদের নিয়ে করোনা সংগীত দল গঠন করা হয়। সোমবার বিকালে কাপাসিয়া উপজেলার বিভিন্ন এলাকায় সমবেত কন্ঠে সংগীত পরিবেশন করেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা। পুলিশের করোনা সংগীত পরিবেশনের সময় বাসাবাড়িতে অবস্থানরত সাধারণ মানুষ হাত নেড়ে শুভেচ্ছা জানান এবং তারা খুব উৎসাহবোধ করেন। গান শেষে পুলিশ সুপার শামসুন্নাহার সড়কে দাঁড়িয়ে

মাইকে বাড়ির লোকজনের উদ্দেশ্যে সচেতনতামূলক কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  কাপাসিয়া – কালীগঞ্জ সার্কেল অফিসার পংকজ দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, ওসি (তদন্ত ) আবুল কাশেম সহ কাপাসিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এর আগে জেলা পুলিশ সুপার শামসুন্নাহার ঢাকা – কাপাসিয়া-রানীগঞ্জ সড়কে অবস্থান করে বিভিন্ন যানবাহনের চালক ও পথচারীদের গতিরোধ করে অপ্রয়োজনে বাসা থেকে বের না হওয়ার আহবান জানান।

ই-খ/ খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com