বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

টাঙ্গাইলে প্রথম করোনা রোগী শনাক্ত, ৩০ বাড়ি লকডাউন

খবরপত্র অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

টাঙ্গাইলে এই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তার বাড়ি মির্জাপুরের ভাওড়া এলাকায়। আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি কারখানায় কাজ করতেন। এ ঘটনায় ওই বাড়িসহ আশপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি কারখানায় কাজ করতেন। সর্দি ও জ্বর নিয়ে কয়েকদিন আগে তিনি বাড়িতে আসেন। পরে তার নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। গেল রাত সাড়ে 9 টার দিকে ওই ব্যক্তির রিপোর্ট পেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হই। রাতেই চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
এ ঘটনায় আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।
মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com