রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

বরিশালে যুবককে কুপিয়ে আহত

বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

বরিশালের প্রাণকেন্দ্র সদররোডে প্রকাশ্য দিবালোকে আনিসুর রহমান পনু নামের এক চা ব্যবসায়ী যুবককে ধারালো অস্ত্রধারা কুপিয়ে আহত করা হয়েছে। আহতকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। মেডিকেলের চিকিৎসা সনদের অভাবে থানায় মামলা গ্রহন করেনি বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। আজ শুক্রবার বেলা সোয়া বারটার দিকে সাংবাদিক মাইনুল হাসান সড়ক (আগুরপুর রোডে) এ হামলার ঘটনা ঘটে।

আহতের পরিবার ও প্রত্যক্ষদর্শিরা বলেন, ঝালকাঠী জেলা পরিষদ সদস্য ও বরিশাল জেলা মহিলা যুবলীগ সাধারন সম্পাদিকা শারমিন জাহান কেকার ইয়াবা আসক্ত স্বামী লিটু মহিলা কলেজ এলাকা থেকে আসার পথে আগুরপুর সড়কে প্রবেশ পথের মুখে কোন কারন ছাড়াই লিটুর হাতে থাকা ধারালো অস্ত্র দিকে আগুরপুর সড়কের বাসিন্দা ও স্থানীয় চা ব্যবসায়ী আনিসুর রহমান পনুকে মাথায় কুপিয়ে আহত করে।

ঘটনার পরপরই ওসি (তদন্ত) এম আর মুকুল ঘটনাস্থলে কয়েকজন পুলিশ পাঠালেও তারা হামলাকারীর বাসায় না প্রবেশ করে বাসার গলির মুখ থেকে ফিরে চলে যায় বলে আহত পনুর পরিবার থেকে অভিযোগ করেন।

পরবর্তীতে আহত পনু কোতয়ালী মডেল থানায় অভিযোগ নিয়ে গেলে তাকে চিকিৎসার জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম, পুলিশ কমিশনারের সাথে বৈঠকে থাকার কারনে কথা বলা সম্ভব হয়নি।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com