শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চমক দেখালেন মীনা খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান আজিজ উদ্দিন বগুড়া ও জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামালপুর সদর উপজেলা পরিষদে বিজন কুমার চন্দরকে বিজয়ী ঘোষণা ডিমলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন মেলান্দহে দুগ্ধ সমবায় প্রকল্পের সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ তারাকান্দায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিএনপির ত্রাণ নুরে আলম সিদ্দিকী শাহীন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

নেত্রকোনায় ৬ পোশাককর্মী করোনায় আক্রান্ত

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

নেত্রকোনায় আরও ছয় পোশাককর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত পাঁচ দিনের ব্যবধানে মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৯ জন পোশাককর্মী, একজন নার্স ও একজন এনজিওকর্মী। মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় ওই পোশাককর্মীদের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে পাঁচজনের বাড়ি বারহাট্টা উপজেলার দেওপুর গ্রামে ও একজনের বাড়ি চাঁনপুর গ্রামে। তারা প্রত্যেকেই নারায়ণগঞ্জের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। তিন দিন আগে কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে জ্বর, সর্দি, গলাব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সোমবার চিকিৎকরা তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষার জন্য পাঠায়।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় করোনায় আক্রান্তের খবর পাওয়ার পরই জেলা প্রশাসনের পক্ষ থেকে দাসপাড়া গ্রামটি লকডাউন করে দেওয়া হয়। অবশ্য সোমবার দুপুর থেকেই জেলা প্রশাসক মঈনউল ইসলাম পুরো জেলাকেই লকডাউন ঘোষণা করেন।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, নেত্রকোনায় নতুন করে আরও ছয়জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট ১১ জন করোনায় আক্রান্ত হলেন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com