রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

মতলবে শিল্পপতি এএসএম কামরুল আহসান সিআইপির উদ্যোগে ত্রাণ বিতরণ

 মতলব (চাঁদপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান, আহসান গ্রুপের মহাব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট দানবীর এএসএম কামরুল আহসান (খসরু) সিআইপির উদ্যোগে প্রায় দেড় সহ¯্রাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এবং মতলব দক্ষিণ থেকে মোবাইলের ম্যাসেজে ত্রাণের জন্য রিকয়েস্ট আসা মানুষদের মাঝে বুধবার ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হয়।
শিল্পপতি এএসএম কামরুল আহসান (খসরু) সিআইপি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন মানুষেরা খুবই বিপাকে আছেন। এই মুহুর্তে তাদের খাদ্য সহায়তা খুবই জরুরী। তাই আমরা আহসান গ্রুপের উদ্যোগে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমরা এই দ্বিতীয়বারের মত ত্রাণ বিতরণ করলাম। এছাড়াও আমার ছেলে এম ইসফাক আহসান ইত্যোমধ্যে চাঁদপুর জেলা পুলিশের মাধ্যমে পাঁচ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়েছেন। আমাদের এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। আমি আশা করি আরো যারা আছেন বিত্তবান সকলেই এই দুর্যোগ সময়ে মানুষের পাশে দাড়াঁবেন। তিনি আরও বলেন, শুধু দুর্যোগ মুহুর্তেই নয়, আমরা সারাবছরই অসহায় পরিবারগুলোকে সাধ্য অনুযায়ী আর্থিক সহায়তা, গৃহ দান, গবাদিপশু দান, ঢেউটিন প্রদান, নগদ অর্থ প্রদানসহ বিভিন্নভাবে সহযোগীতা করে থাকি।
আহসান গ্রুপের পরিচালক শিল্পপতি এম. ইসফাক আহসান বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগ মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সাধ্য অনুযায়ী আমরা মানুষকে ত্রাণ সামগ্রী দিচ্ছি। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোবাইলের ম্যাসেজে ত্রাণের জন্য রিকয়েস্ট আসে। ওইসব পরিবারগুলোকে আমাদের নিজস্ব লোকবলের মাধ্যমে ত্রাণ পৌছে দিচ্ছি।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com