শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

ফুলবাড়ী পৌরসভার দুর্যোগ ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

সারাদেশে করোনা ভাইরাস প্রদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় এবং সম্প্রতি ফুলবাড়ীতে করোনা ভাইরাসের আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় ফুলবাড়ী পৌরসভার মেয়র মোঃ মুরতুজা সরকার মানিক এর সভাপতিত্বে (১৬ এপ্রিল)বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা দুর্যোগ ব্যবস্থাপনা করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ক কমিটির জরুরী সভা অনষ্ঠিত হয়েছে।

সভায় করোনা নিয়ন্ত্রনে সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রাখতে হাট ও বাজার প্রশস্ত জায়গায় স্থানতরিত করা ও প্রতিটি ওয়ার্ডে করোনা ভাইরাস নিয়ন্ত্রন সেচ্ছাসেবী কমিটি গঠনের সিন্ধান্ত নেওয়া হয়েছে।

হাট বাজার স্থানতরিত করতে ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের যৌথ সিন্ধান্তে ফুলবাড়ী খুচরা কাঁচাবাজার ও মাছের পাইকাড়ি ও খুচরা বাজার ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে আগামী ১৮ এপ্রিল থেকে বসবে। এবং পাইকাড়ি কাঁচাবাজার ও কৃষকের সরাসরি পন্য সুজাপুর সরকারী মাডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে বসবে। বর্তমানে যেখানে হাট বাজার আছে সেখানে কোন ভাবেই ১৮ এপ্রিল থেকে কোন প্রকার দোকান লাগানো যাবে না।
এদিকে পৌরসভার প্রতিটি ওয়ার্ড করোনা মুক্ত রাখতে ওয়ার্ড কমিশনারের নেতৃত্বে একটি ১২ সদস্য সেচ্ছাসেবী কমিটি গঠনের সিন্ধান্ত হয়েছে।
সভায় কমিটির সদস্যদের মাধ্যে উপস্থিত ছিলেন,ফুলবাড়ী সরকারী কলেজের প্রভাষক মোঃ এরশাদ হোসেন,ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ কাওছার পারভেজ নান্নু, জি,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পক্ষে সহকারী শিক্ষক প্রকৌশলী মোঃ শহিনুর আলম,পৌরসভার সেনেটারী ইন্সেপেক্টর মোঃ মুরাদ হোসেন,সকল কাউন্সিলর বৃন্দ,বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহম্মেদ,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ হারুন-উর-রশীদ,পৌরসভার কঞ্জারভেসী ইন্সেপেক্টর মোঃ আবুল হোসেন,ফুলবাড়ী পৌর সচিব মোঃ মাহাবুবুর রহমান।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com