মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম ::
ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে লিচুগ্রামে লিচুর খরা ডিপজলের সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়ে ভুল তথ্য দিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা: ডিএমপি টানা সাত কার্যদিবস পতনে শেয়ারবাজার ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন পরমাণু আলোচক বাঘেরি ইব্রাহিম রাইসির উত্তরসূরি কে এই মোহাম্মদ মোখবের

নোয়াখালীতে আরও ৩ জন শনাক্ত, মোট ১৪

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০

নোয়াখালীতে নতুন করে সদরে ১ জন ও হাতিয়ায় ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছেন ১৪ জন। বেগমগঞ্জ উপজেলায় ৬ জন, সোনাইমুড়ীতে ২জন, সেনবাগে ১ জন, কবিরহাটে ১ ও সদর উপজেলায় ২ জন ও হাতিয়ায় ২ জন রোগী রয়েছে।

যার মধ্যে সোনাইমুড়ীতে এক ইতালি প্রবাসী ও সেনবাগে এক রাজমিস্ত্রী মারা গেছেন। মৃত্যুর পর তাদের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে।

শনিবার রাতের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান। তিনি বলেন, আমরা গত ৫ দিন আগে তাদের শরীরে নমুনা সংগ্রহ করি, পরে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে দুইজন হাতিয়ায় উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা। তাদের মধ্যে একজন জেলা আইসোলেশনে কাজ করছিলেন। আরেকজন সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের করিমপুর গ্রামের, তিনি নারায়ণগঞ্জ থেকে এসেছেন।

সিভিল সার্জন আরও বলেন, শনাক্ত হওয়া রোগীরা জ্বর ও কাশিতে ভুগছিলেন। এমন খবরের ভিত্তিতে তাদের বাড়িতে স্বাস্থ্য কর্মী পাঠিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com