সোমবার, ১০ মে ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
নওগাঁয় অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল শিক্ষক-শিক্ষার্থীরা দ্রুত গতিতে এগিয়ে চলেছে রাণীনগর-নাটোর আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজ ॥ সহজ হবে ঢাকায় যাতায়াত মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির প্রশিক্ষণ শেষে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ ইঞ্জিনিয়ার শওকাত ওসমানের ধারাবাহিক উন্নয়নে বদলে যাচ্ছে সলপ ইউনিয়নের অবহেলিত জনপদ আগৈলঝাড়ায় ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান বিরামপুরে বিশ্ব মা দিবস উপলক্ষে আলোচনা সভা চুয়াডাঙ্গায় ফেনসিডিল উদ্ধারের সময় পুলিশের ওপর হামলা আহত ৪ সোনাইমুড়ী আমিশাপাড়ায় মাদকের অভয়ারণ্য দৈহারী ইউনিয়নবাসী উদীয়মান চেয়ারম্যান প্রার্থী মোঃ জাহারুল ইসলামকে নিয়ে স্বপ্নে বিভোর




সিলেটে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০




সিলেটের ওসমানীনগর উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় একজন গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারের সঙ্গে কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। একজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা প্রাইভেটকারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com