মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম ::

করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জের সিভিল সার্জনসহ তিন চিকিৎসক

খবরপত্র অনলাইন ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যার নারায়ণগঞ্জ হাসপাতালের এক চিকিৎসক ও বেসরকারি একটি হাসপাতালের এক চিকিৎসকও।

মোহাম্মদ ইমতিয়াজ জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব। এর আগে করোনায় আক্রান্ত হন জেলা করোনাবিষয়ক ফোকাল পারসনের দায়িত্বে থাকা নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম। তিনি নিজের বাড়িতে আইসোলেশনে আছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার থেকে জেলা সিভিল সার্জন ইমতিয়াজ বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন। তিনি টেলিফোনে বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন। শুক্রবার পরীক্ষায় তাঁর করোনা ‘পজিটিভ’ আসে। জেলা সিভিল সার্জন ইমতিয়াজ করোনায় আক্রান্ত হওয়ায় ভারপ্রাপ্ত হিসেবে এই দায়িত্ব পালন করবেন নারায়ণগঞ্জ শহরের মণ্ডলপাড়ায় অবস্থিত ১০০’ শয্যার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আসাদুজ্জামান।

এদিকে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন তাঁর বাংলাতে কোয়ারেন্টিনে আছেন। তিনি জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতির দায়িত্বে আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সেলিম রেজা।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com